পদ পেলেই কি নেতা হওয়া যায়, প্রশ্ন পলকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ০৪ জুলাই ২০২২
কাউন্সিলে বক্তব্য দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

রাজনীতিতে প্রতিযোগিতা থাকতে হবে তবে প্রতিহিংসা নয় বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি বলেন, পদ-পদবি পেলেই কি নেতা হওয়া যায়? নেতা হতে হলে পরিশ্রমী হতে হবে। পরিশ্রম ও সততা আপনাকে নেতা বানাবে।

সোমবার (৪ জুলাই) বেলা ১১টার দিকে নাটোরের সিংড়া গোলই আফরোজ সরকারি কলেজ মাঠে উপজেলা ও পৌর যুব মহিলা লীগের কাউন্সিলে তিনি এসব কথা বলেন।

পলক বলেন, ২০০৮ সালে আমি যখন মনোনয়ন চেয়েছিলাম। তখন আমি বয়সে তরুণ। সেদিন আপনারা আমাকে নেতা বানিয়েছেন। শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে ভুল করেননি। তার প্রমাণ আপনারা দিয়েছেন। আমি নিজেকে নেতা ভাবি না। আজীবন আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে নিজেকে জনগণের সেবায় নিয়োজিত রাখবো।

তিনি আরও বলেন, বিএনপি সরকারের সময় মানুষের ওপর জুলুম নির্যাতন করেছে। বাড়িতে আগুন দিয়ে লুটপাট করে ডাকাতি মামলা দিয়েছে। মানুষ শান্তিতে ঘুমাতে পারেনি। আর আমরা সিংড়াকে উন্নত জনপদে পরিণত করেছি। সিংড়ায় হাইটেক পার্ক হচ্ছে। প্রতিটি জনপদে উন্নয়নের ছোঁয়া লেগেছে।

উপজেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট মানসী ভট্টাচার্যের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন- কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অপু উকিল, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেন জেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা আফরোজ শিল্পী, সাধারণ সম্পাদক মেরিনা জাহান মীম, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজিসহ আরও অনেকে।

রেজাউল করিম রেজা/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]