পুলিশ পরিচয়ে ছিনতাই চেষ্টা, ৯৯৯-এ ফোনে যুবলীগ নেতা আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ০৬ আগস্ট ২০২২
ছিনতাইয়ের অভিযোগে আটক যুবলীগ নেতা রাহাত খান

পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রাহাত খান রুবেলকে (৩২) আটক করেছে পুলিশ।

শনিবার (৬ আগস্ট) দুপুরে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম আটকের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, তাড়াশের দেশিগ্রাম ইউনিয়নের গুড়পিপুল গ্রামে বিয়ের দাওয়াত খাওয়ার জন্য তিন কিশোর সন্ধ্যায় মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিল। আঞ্চলিক সড়কের বেরখারি এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেল রোধ করেন রাহাত।

তিনি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দিয়ে তাদের কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা করেন। এ সময় মোটরসাইকেল আরোহীরা বাড়িতে ফোন করে টাকা আনার কথা জানিয়ে ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। একই সঙ্গে রাহাতকেও আটক করে।

ওসি শহিদুল ইসলাম বলেন, মোটরসাইকেল আটক করে নিজেকে তাড়াশ থানা পুলিশ উপ-পরিদর্শক রুবেল হিসেবে পরিচয় দেন যুবলীগ নেতা রাহাত। পরে ভুক্তভোগীরা ৯৯৯ ফোন করে বিষয়টি জানালে তাকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। অভিযুক্ত রাহাত থানা হেফাজতে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ বিষয়ে জানতে চাইলে তাড়াশ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হোসেন আলী রুবেল জাগো নিউজকে বলেন, ‘আটকের বিষয়টি আমি একাধিক ব্যক্তির মুখে শুনেছি। বিষয়টি নিয়ে কথা বলার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদককে ফোন দিয়েছিলাম। কিন্তু তাদের সঙ্গে এখনো যোগাযোগ সম্ভব হয়নি।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]