শরীয়তপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ০৯ আগস্ট ২০২২

শরীয়তপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ওহেদ খান (২৯) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর দেড়টার দিকে শরীয়তপুর সদর উপজেলার চিকন্দি ইউনিয়নের আবুড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ওহেদ খান ওই গ্রামের রমিজ উদ্দিন খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আধিপত্য বিস্তার নিয়ে চিকন্দি ইউনিয়নের আবুড়া এলাকায় ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোদাচ্ছের খানের সঙ্গে ১ নম্বর ওয়ার্ডের মেম্বার আলমাস খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তার হোসেন খানদের বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার দুপুরে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ককটেল ফুটিয়ে সংঘর্ষে লিপ্ত হন।

ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে মোদাচ্ছের খানের ছোট ভাই ওয়েদ খান নিহত হন। আহত হন আরও ১৫ জন। তাদের সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় রেফার করেন।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মো. ছগির হোসেন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।