স্কুলছাত্রী ধর্ষণ: আদালতে গ্রেফতার দুই আসামির স্বীকারোক্তি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৫:২৫ এএম, ১০ আগস্ট ২০২২

পঞ্চগড়ে স্কুলছাত্রীকে (১৬) দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার দুই আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার বিকেলে জ্যেষ্ঠ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অলরাম কার্জীর আদালতে তারা জবানবন্দি দেন। একই আদালতে ধর্ষণের শিকার স্কুলছাত্রীরও জবানবন্দি গ্রহণ করা হয়।

গ্রেফতার দুই যুবক হলেন আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের মালগোবা এলাকার মো. রাজু (১৯) এবং পুরাতন আটোয়ারী এলাকার সাইফুল ইসলাম (৪৮)।

তাদের আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও আটোয়ারী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. দুলাল উদ্দিন।

এসময় আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে আদালত রিমান্ড নামঞ্জুর করেন এবং তাদের জবানবন্দি গ্রহণ করা হয়।

এদিকে মামলায় উল্লেখ করা বাকি পাঁচ আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।

আটোয়ারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষা করা হয়। হাসপাতাল থেকে ছাড়পত্রসহ তাকে তার বাবার জিম্মায় দেওয়া হয়েছে।

সফিকুল আলম/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।