প্রকাশ্যে মাদক সেবন, ২ শিক্ষার্থীর এক মাসের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৬:১১ পিএম, ১০ আগস্ট ২০২২
দণ্ডপ্রাপ্ত দুই শিক্ষার্থী

নীলফামারীর ডোমারে প্রকাশ্যে মাদক সেবনরত অবস্থায় আটক দুই শিক্ষার্থীকে এক মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১০ আগস্ট) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলম এই সাজা দেন।

দণ্ডপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের রাজপাড়া এলাকার মিতু রায়ের ছেলে সবুজ রায় (২৪) এবং ডোমার পৌর শহরের পূর্ব চিকনমাটি উদয়ন পাড়ার ফজলুল হকের ছেলে মো. সোহেল রানা (২৫)। তারা দুজনেই স্থানীয় একটি ভোকেশনাল কলেজের শিক্ষার্থী।

বুধবার দুপুরে ডোমার উপজেলা পরিষদের উত্তরে ফরেস্ট বাগানে প্রকাশ্যে মাদক সেবনের সময় ওই দুই শিক্ষার্থীকে হাতেনাতে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক মো. আলমগীর পাশা এই অভিযানে নেতৃত্ব দেন। এর পর ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকাশ্যে মাদক সেবনের দায়ে তাদের প্রত্যেককে এক মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানার আদেশ দেন।

নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক মো. আলমগীর পাশা বিষয়টি নিশ্চিত করে বলেন, ভ্রাম্যমাণ আদালতে তাদের এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। দণ্ডপ্রাপ্ত দুই শিক্ষার্থীকে বুধবার বিকেলেই জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মো. আব্দুল্লাহ আল মামুন/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।