কুমিল্লায় ছেলের ছুরিকাঘাতে আহত বাবার মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১১:৫২ এএম, ১২ আগস্ট ২০২২
ফাইল ছবি

কুমিল্লার বরুড়ায় সন্তানের ছুরিকাঘাতে জুলহাস মোল্লা (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত জুলহাস মোল্লা উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুড়িয়ারা গ্রামের মোল্লা বাড়ির মৃত আব্দুল হালিম মোল্লার ছোট ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে চিতড্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া বলেন, রোববার (৭ আগস্ট) জুলহাস মোল্লা ও তার স্ত্রী রূপা আক্তারের সঙ্গে ঝগড়া হয়। এ সময় তাদের ১৭ বছর বয়সী ছেলে ঝগড়া থামাতে চেষ্টা করেন। ব্যর্থ হয়ে একপর্যায়ে সে তার বাবা জুলহাস মোল্লার পেটে ছুরিকাঘাত করেন। তাকে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পাঁচ দিন পর বৃহস্পতিবার রাত ১০টার দিকে জুলহাস মোল্লা মারা যান।

বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার জাগো নিউজকে বলেন, এ ঘটনা এতদিন আমাদের কেউ জানায়নি। শুক্রবার সকালে বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পুলিশি তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

জাহিদ পাটোয়ারী/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।