বৈদ্যুতিক খুঁটিতে বসা কবুতর ধরতে গিয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০১:০৪ পিএম, ১২ আগস্ট ২০২২

নাটোরের বড়াইগ্রামে বৈদ্যুতিক খুঁটি বেয়ে কবুতর ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তারেক বাবু (১৯) নামের এক নিরাপত্তা প্রহরীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে উপজেলার বনপাড়াস্থ বনলতা রিফ্যাক্টরি নামে একটি ইটভাটায় এ ঘটনা ঘটে। নিহত তারেক দিনাজপুরের নবাবগঞ্জের মধ্যম মাগুরা গ্রামের আজাদ আলীর ছেলে। তিনি ম্যাকসন সিকিউরিটি কোম্পানির একজন সিকিউরিটি গার্ড হিসেবে ওই ইটভাটায় দায়িত্বরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সহকর্মী শাহাব উদ্দিন জানান, তারেক রাত ২টার দিকে ফ্যাক্টরির উত্তর পাশের বৈদ্যুতিক লাইনের নেগেটিভ তারে একটি কবুতর বসে থাকতে দেখে সে খুঁটি বেয়ে ওপরে ওঠেন। কিন্তু ৩৩ হাজার ভোল্টেজের ওই লাইনের কাছাকাছি যেতেই তিনি বিদ্যুতায়িত হন এবং বিকট শব্দের পর নিচে আছড়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হোসেন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কবুতরটি ধরতে লোহার রড ব্যবহার করে উপরে উঠলে সে এ দুর্ঘটনার শিকার হয়।

রেজাউল করিম রেজা/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।