ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১২ আগস্ট ২০২২

নারায়ণগঞ্জের বন্দরের ব্রহ্মপুত্র নদে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে তামজিদ হোসেন (১৬) নামের এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে নদের লাঙ্গলবন্দ এলাকায় এ ঘটনা ঘটে।

তামজিদ হোসেন কাঁচপুর বিসিক এলাকার শাহীন মিয়ার ছেলে। সে সিনহা স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্র।

নিখোঁজের খবর পেয়ে বন্দর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্ধান শুরু করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজের সঙ্গে আসা বন্ধু বেলায়াত হোসেন বলেন, রিফাত, জয়, ফরহাদ হোসেন ও তামজিদসহ আমরা পাঁচ বন্ধু দুপুরে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নামি। এসময় তামজিদ হঠাৎ পানিতে তলিয়ে যায়। নিজেরা খোঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয়দের পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

বন্দর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রাজ্জাক বলেন, বিসিক শিল্পনগরী এলাকার সিনহা স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির পাঁচ শিক্ষার্থী লাঙ্গলবন্দ ব্রিজের দক্ষিণ পাশে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নামে। এসময় তামজিদ নামের একজন নিখোঁজ হয়।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।