খাবারের দাম চাওয়ায় রেস্তোরাঁয় কিশোর গ্যাংয়ের হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৮:৫৯ এএম, ১৩ আগস্ট ২০২২

কুমিল্লা নগরীর বাদুর তলায় খাবারের দাম চাওয়ায় একটি রেস্তোরাঁয় হামলা চালিয়ে ভাঙচুর করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় রাব্বি নামের এক সদস্যকে আটক করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ।

শুক্রবার (১২ আগস্ট) বেলা পৌনে ১১টায় নগরীর ধর্মসাগর দক্ষিণ গেইট সংলগ্ন পিজ্জা ক্যালজুন রেস্টুরেন্টে এ হামলার ঘটনা ঘটে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রেস্তোরাঁর মালিক মো. শাহিদুজ্জামান বলেন, সকালে তিন-চারজন কিশোর নাস্তা করে চলে যাওয়ার সময় খাবারের দাম চাইলে হুমকি দিয়ে উল্টো আমার কাছে চাঁদা দাবি করেন। এক পর্যায়ে আমাদের গালমন্দ করতে থাকেন। মুহূর্তের মধ্যেই তাদের সঙ্গে আরও কয়েকজন এসে যুক্ত হয়ে দোকানের আসবাবপত্র ভাঙচুর করে।

তারা ক্যাশ কাউন্টারে ঢুকে আমাকে মারধর করে তিন হাজার টাকা নিয়ে যায় এবং হত্যার হুমকি দেয়। খবর পেয়ে কোতয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাব্বিকে আটক করে। এ সময় বাকিরা পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি জানান, ধর্মসাগরের পশ্চিম পাড়ে কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য সবচেয়ে বেশি। উঠতি বয়সের কিশোর-তরুণরা এখানে দিনভর মেয়েদের ইভটিজিং, মাদক, ছিনতাইসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত থাকেন। ইজ্জতের ভয়ে তাদে কেউ কিছু্ই বলে না। তাদের অত্যাচারে বাদুর তলা ও ধর্মসাগর পাড়ের মানুষ অতিষ্ঠ হয়ে গেছে। এছাড়াও আধিপত্য বিস্তার নিয়ে প্রায় সময়ই নিজেদের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়াতে দেখা যায় তাদের।

এ বিষয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, হোটেল মালিক মো. শাহিদুজ্জামান এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। হামলার বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জাহিদ পাটোয়ারী/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।