শৈলকুপায় স্কুল কমিটির নির্বাচনে দুপক্ষের সংঘর্ষে আহত ১১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ১৩ আগস্ট ২০২২

ঝিনাইদহের শৈলকুপায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১১ জন আহতে হয়েছেন। শনিবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কবিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ম্যানেজিং কমিটির নির্বাচনে দুই প্যানেলের লোকজন ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করেন। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় ৮ নম্বর ওয়ার্ডের কমিশনার সাইফুল ইসলামসহ অন্তত ১১জন আহত হন। আহতদের শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক জানান, সকাল ১০টা থেকে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির চার সদস্য পদে ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচনে আলমগীর হোসেন ও সাবেক কাউন্সিলার শফিউল ইসলামের সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সেটি সংঘর্ষে রূপ নেয়।

jagonews24

এ বিষয়ে সদস্য প্রার্থী শফিউল ইসলাম জানান, আলমগীর প্যানেলের সদস্যরা ভোটারদের প্রভাবিত করায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রিজাইডিং কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা অফিসের সুপারভাইজার মতিউর রহমান জানান, ভোটারদের প্রভাবিত করা নিয়ে বাগবিতণ্ডায় সংঘর্ষ ছড়িয়ে পড়ে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনা কোনো পক্ষ অভিযোগ দেননি।

আব্দুল্লাহ আল মাসুদ/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।