সিদ্ধিরগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ, যুবক গ্রেফতার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১৪ আগস্ট ২০২২
গ্রেফতার মো. রোমান

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিয়ের প্রলোভনে এক নারীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার (১৪ আগস্ট) রাতে থানায় মামলা করেন ভুক্তভোগী। মামলার পর মো. রোমান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার মো. রোমান নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকার মৃত অহিদুল্লার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগীর সঙ্গে গ্রেফতার আসামির পাঁচ বছর আগে প্রেমের সম্পর্ক হয়। সম্পর্কের একপর্যায়ে আসামি তাকে বিয়ে করার কথা বলে বিভিন্ন সময় তার ভাড়া বাসায় গিয়ে ধর্ষণ করেন।

সবশেষ গত ১২ আগস্ট রাতে আসামি রোমান ওই বাসায় গিয়ে ফের ভুক্তভোগীকে ধর্ষণ করেন। ওই সময় ভুক্তভোগী রোমানকে বিয়ের কথা বললে তিনি তাতে অস্বীকৃতি জানান এবং পুনরায় বিয়ের কথা বলে তাকে হত্যা করবেন বলে হুমকি দেন। এ ঘটনার পর ভুক্তভোগী মামলা করেন।

সিদ্ধিরগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ওই যুবককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে আদালতে পাঠানো হয়েছে।

রাশেদুল ইসলাম রাজু/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।