টাঙ্গাইলে ফেনসিডিলসহ আওয়ামী লীগ নেত্রী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:৩৯ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২২

টাঙ্গাইলের ভূঞাপুরে ছয় বোতল ফেনসিডিলসহ সোনিয়া আক্তার নামের মহিলা আওয়ামী লীগের এক নেত্রীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) উপজেলার গোবিন্দাসী পূর্বপাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় অভিযানের বিষয়টি টের পেয়ে তার স্বামী পালিয়ে যান।

আটক সোনিয়া আক্তার উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য এবং সাবেক যুবলীগ নেতা আব্দুর রাজ্জাকের স্ত্রী।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সিরাজুল ইসলাম বলেন, সোনিয়া আক্তার দীর্ঘদিন ধরে মাদক বেচাকেনা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার কাছ থেকে ছয় বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে অভিযানের বিষয়টি টের পেয়ে তার স্বামী আব্দুর রাজ্জাক পালিয়ে গেছেন।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, আটক সোনিয়ার বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি বলেন, মাদকসহ সোনিয়া আক্তারের গ্রেফতার হওয়ার বিষয়টি শুনেছি।

আরিফ উর রহমান টগর/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।