অসুস্থ মাকে দেখতে যাওয়া হলো না শাহনাজ পারভীনের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০১:৫৮ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

বগুড়ার শেরপুর উপজেলায় কার্ভাডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছেন। তার নাম মোছা. শাহনাজ পারভীন (৫৩)। এ ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের স্বামী আনোয়ার হোসেন (৫৮) আহত হয়েছেন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলার সুঘাট ইউনিয়নের জয়লা সরকার গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন স্ত্রী শাহনাজ পারভীনকে নিয়ে মোটরসাইকেলে করে শেরপুর শহরে যাচ্ছিলেন। পথে মহাসড়কের মির্জাপুর বাজার নামক স্থানে পৌঁছালে ঢাকাগামী একটি দ্রুতগতির কার্ভাডভ্যান মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে শাহনাজ পারভীন মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কের ওপর পড়ে ঘটনাস্থলেই মারা যান। আহত আনোয়ার হোসেনকে উদ্ধার করে স্থানীয় সেবাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হাইওয়ে পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ঘটনার পর কার্ভাডভ্যানটি পালিয়ে যাওয়ায় চালক বা হেলপারকে গ্রেফতার করা যায়নি। তবে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। একই সঙ্গে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

নিহত নারীর স্বজনরা জানিয়েছেন, মায়ের অসুস্থতার খবর পেয়ে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বাবার বাড়িতে যাচ্ছিলেন শাহনাজ। কিন্তু পথে সড়ক দুর্ঘটনায় তিনি প্রাণ হারান।

আহত আনোয়ার হোসেন সুঘাট ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য-বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক বলে জানা গেছে।

এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।