রাস্তা থেকে সেই টিনের বেড়া সরিয়ে দিলেন লক্ষ্মীপুরের মেয়র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২২

লক্ষ্মীপুরে বাড়ির রাস্তা থেকে টিনের বেড়া সরিয়ে দিয়ে তিন পরিবারের চলাচল স্বাভাবিক করা হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া ঘটনাস্থল গিয়ে বেড়াটি খুলে দেন।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর এলাকার ওই চলাচলের রাস্তাটি বন্ধ করে দেয় প্রতিবেশী রেদোয়ান ভূঁইয়া রানা। এনিয়ে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে জাগোনিউজে ভিডিওসহ ‘চলাচলের রাস্তায় টিনের বেড়া, দুদিন ধরে অবরুদ্ধ তিন পরিবার’ শিরোনামে একটি তথ্যবহুল সংবাদ প্রকাশ হয়। সংবাদটি মেয়র মাসুমের নজরে পড়লে তিনি ঘটনাস্থল গিয়ে টিনের বেড়া খুলে দেন।

LAKSHMIPUR-(1)

স্থানীয় সূত্র জানায়, ৩৫ বছর ধরে পরিবারগুলো রাস্তাটি ব্যবহার করে আসছেন। হঠাৎ করে রানা নিজেদের জমি দাবি করে টিনের বেড়া দিয়ে রাস্তাটি বন্ধ করে দেন। এতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে অবহিত করেও রাস্তা থেকে বেড়া সরাতে পারেনি ভুক্তভোগী পরিবারের সদস্য আজিজুর রহমান আজিজ। পরে বৃহস্পতিবার রাতে রাস্তাটি উম্মুক্তের দাবিতে ভুক্তভোগী পরিবারগুলো সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

ভুক্তভোগী আজিজুর রহমান বলেন, রানা আমাদের চলাচলের রাস্তাটি বন্ধ করে দিয়েছেন। পুলিশ এসে চেষ্টা চালিয়েও রাস্তা থেকে বেড়া সরাতে পারেনি। তবে বার বার বেড়াটি সরাতে রানাকে বলেছে পুলিশ। সাংবাদিকরা এসে এনিয়ে নিউজ করেছেন। পরে মেয়র মাসুম ভূঁইয়া এসে রাস্তা থেকে বেড়াটি সরিয়ে দিয়েছেন।

LAKSHMIPUR-(1)

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, বাড়ির রাস্তা বন্ধ করে প্রতিবন্ধীসহ তিন পরিবারকে অবরুদ্ধ করে রেখেছিল রানা নামে এক লোক। সংবাদটি অনলাইন গণমাধ্যমে দেখে বেড়াটি খুলে দেওয়া হয়েছে। ভবিষ্যতে যেন ওই রাস্তায় ফের প্রতিবন্ধকতা সৃষ্টি না করা হয় সেজন্য সতর্ক করে দেওয়া হয়েছে।

কাজল কায়েস/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।