ইজিবাইক চালানো শিখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০৩:১১ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২

বাগেরহাটের মোংলা উপজেলায় ইজিবাইক চালানো শিখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজন শেখ (৪৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য রোকন উদ্দিন হাওলাদার জাগো নিউজকে বলেন, রাজন শেখ আমার ওয়ার্ডের দক্ষিণ চাঁদপাই গ্রামের জহুর শেখের জামাতা। তিনি শ্বশুরবাড়িতেই থাকেন। তিন-চার দিন হলো রাজন একটি নতুন ইজিবাইক কিনে চালানো শিখছিলেন। আজ সকাল ৭টার দিকে বাড়ি থেকে ইজিবাইকটি নিয়ে রাস্তায় বের হন। উত্তর চাঁদপাই এলাকার তিন রাস্তার মোড়ে সিপিবির দুর্যোগ সতর্কীকরণ পতাকা টানানো স্টিলের পাইপের সঙ্গে ইজিবাইকের ধাক্কা লাগে। এতে পাইপটি পাশের বৈদ্যুতিক তারের ওপর পড়লে পাইপ ও গাড়িতে বিদ্যুৎ সঞ্চালন হয়। এ সময় বিদ্যুৎস্পৃষ্টে মারা যান রাজন।

ইউপি সদস্য আরও বলেন, তার আত্মীয়-স্বজন ও স্থানীয়রা রাজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শেখ সিরাজুল ইসলাম মৃত ঘোষণা করেন।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় দুপুর পৌনে ২টার দিকে রাজনের মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আবু হোসাইন সুমন/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।