মুন্সিগঞ্জে হাসপাতালে ভর্তি কিশোরীকে ধর্ষণ, ওয়ার্ড বয় গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় রাজিব মিয়াকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ওই হাসপাতাল থেকে তাকে গ্রেফতার হয়। গ্রেফতার রাজিব ময়মনসিংহের কমলাপুরের ফজলুল হকের ছেলে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ধর্ষণের ওই ঘটনা ঘটে।

jagonews24

ওসি জানান, ১৫ বছর বয়সী এক কিশোরী গত বৃহস্পতিবার সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। শনিবার রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের চুক্তিভিত্তিক ওয়ার্ড বয় মো. রাজিব মিয়া (২৪) তাকে ধর্ষণ করেন। বিষয়টি হাসপাতালের অন্য রোগীরা টের পেয়ে কর্তৃপক্ষকে জানায়। এরপর ভুক্তভোগীর মায়ের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে হাসপাতাল থেকে রাজিব মিয়াকে গ্রেফতার ও কিশোরীকে হেফাজতে নেওয়া হয়েছে। পরে এ ঘটনায় ধর্ষণের মামলা রুজু হয়েছে।

কিশোরীর মা অভিযোগ করে বলেন, হাসপাতালে মহিলা ওয়ার্ডের ৩ নম্বর বেডে ভর্তি থাকা এক রোগী আমাকে ঘটনাটি জানায়। আমার মেয়ে ছিল ১৩ নম্বর বেডে। ওয়ার্ড বয় রাজিব তাকে ১ নম্বর বেডে নিয়ে ধর্ষণ করে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা বলেন, ভুক্তভোগী রোগীর মায়ের কাছ থেকে অভিযোগ পেয়ে খবর দেওয়া হলে পুলিশ অভিযুক্ত ওয়ার্ড বয়কে আটক করে নিয়ে যায়। ভুক্তভোগী কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য হেফাজতে নেওয়া হয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।