স্টেশনে ঘুরছিলেন, ট্রেন দেখেই ঝাঁপ দেন মুদি দোকানি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:০১ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মীর হোসেন (৪৫) নামে এক মুদি দোকানি আত্মহত্যা করেছেন। তিনি নওগাঁর রাণীনগর উপজেলার সিম্বা গ্রামের মৃত করিম ফকিরের ছেলে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সান্তাহার রেলওয়ে থানার রাণীনগর স্টেশন এলাকায় খুলনাগামী রুপসা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রানীনগর উপজেলার সিম্বা বাজারের মুদি দোকানি মীর হোসেন সোমবার সকাল থেকে রাণীনগর স্টেশনের এক নম্বর প্লাটফর্মের দক্ষিণ দিকে ঘোরাফেরা করছিলেন। দুপুর সাড়ে ১২ টার দিকে খুলনাগামী রুপসা এক্সপ্রেস ট্রেনটি রাণীনগর স্টেশন অতিক্রম করার সময় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন তিনি। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম বলেন, খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে। কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।