টাঙ্গাইল জেলা ছাত্রদলের সদস্য সচিব বাতেন কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২
ছাত্রদল নেতা মো. আব্দুল বাতেন

টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সদস্য সচিব মো. আব্দুল বাতেনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে তাকে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়। এরপর বিকেলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

জেলা ছাত্রদলের আহ্বায়ক দুর্জয় হোড় বলেন, মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল নেতাদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রদল জেলায় জেলায় বুধবার বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করে। সেই কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইল জেলা ছাত্রদল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় হবিবুর রহমান প্লাজার সামনে বিক্ষোভ পথসভা শুরু করে। সদস্য সচিব আব্দুল বাতেনের বক্তব্য চলাকালে পুলিশ আকস্মিক লাঠি চার্জ শুরু করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় বাতেনকে আটক করা হয়। লাঠিচার্জে সদর উপজেলা ছাত্রদলের কর্মী সাজ্জাদ হোসেনসহ ৫/৬ জন আহত হয়েছে বলেও জানান দুর্জয় হোড়।

jagonews24

এ বিষয়ে টাঙ্গাইল আদালতের পরিদর্শক তানবীর আহম্মেদ বলেন, গ্রেফতার ছাত্রদল নেতা আব্দুল বাতেনকে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ এনে পুলিশ আদালতে পাঠায়। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুনিরা সুলতানার আদালতে হাজির করা হলে তিনি বাতেনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ বিষয়ে টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালাম বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছিল। এসময় জেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল বাতেনকে গ্রেফতার করা হলেও অন্য নেতাকর্মীরা পালিয়ে যায়। তার বিরুদ্ধে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করা অপরাধে ৫১ ধারায় মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরিফ উর রহমান টগর/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।