মুন্সিগঞ্জে ৭৬ পাউন্ডের কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২

মুন্সিগঞ্জের গজারিয়ায় ৭৬ পাউন্ডের কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার ভাটেরচর দে এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়।

গজারিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

গজারিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মহসিন চৌধুরীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি নাসির উদ্দিন মিয়াজী, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান খান, গজারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আঁখি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমিনুল হোক টিটু প্রমুখ।

আলোচনা সভায় বক্তব্যে বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তার দীর্ঘায়ু কামনায় দোয়া চান বক্তারা।

আরাফাত রায়হান সাকিব/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।