তত্ত্বাবধায়ক সরকার আর হবে না: কৃষিমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৪:২০ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

সংবিধান অনুযায়ী দেশে আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, সংবিধানে স্পষ্টভাবে লেখা রয়েছে নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। সরকার নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহযোগিতা করবে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

মার্কিন রাষ্ট্রদূত সব দলের অংশ গ্রহণে নিরপেক্ষ নির্বাচন দেখতে চায় এটা বাংলাদেশের রাজনীতিতে যুক্তরাষ্ট্রের হস্তক্ষেপ কিনা এমন প্রশ্নে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ একটি রাজনৈতিক দল। সে হিসেবে আমরাও চাই বিএনপিসহ ছোট বড় সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে। আমরা শেষ দিন পর্যন্ত চেষ্টা করবো নির্বাচনে সব দলের অংশগ্রহণ নিশ্চিতের জন্য।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৮ ( বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছানোয়ার হোসেন, সংসদ সদস্য আতাউর রহমান খান, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু ও শামছুল হক।

এ সময় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

আরিফ উর রহমান টগর/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।