যশোরে অস্ত্র-গুলিসহ যুবক আটক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৮:৩৭ এএম, ০১ অক্টোবর ২০২২

যশোরে পৃথক স্থানে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ সম্রাট হোসেন (২৭) নামের এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বেনাপোলের দৌলতপুর ও শার্শা উপজেলার অগ্রভূলাট সীমান্ত থেকে তাকে আটক করা হয়। তিনি পোর্ট থানার দৌলতপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তানভীর রহমান জানান, বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় বিজিবি। দৌলতপুর উত্তরপাড়া গ্রামে ব্যাগসহ এক যুবককে সন্দেহ হলে বিজিবি ধাওয়া দেয়। পরে তাকে আটক করে তল্লাশি চালিয়ে তার ব্যাগ থেকে দুটি ৯ এমএম পিস্তল (ইউএসএ), দুটি ওয়ান শুটারগান, দুটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

একইদিন রাত ৮টার দিকে শার্শা উপজেলার অগ্রভূলাট এলাকা থেকে একটি ৯ এমএম পিস্তল (ইউএসএ), দুটি ওয়ান শুটারগান, একটি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় বিজিবির উপস্থিত টের পেয়ে অস্ত্র কারবারিরা পালিয়ে যায়।

তিনি আরও জানান, আটক ব্যক্তির নামে মামলা দিয়ে উদ্ধার অস্ত্র-গুলিসহ তাদে থানায় হস্তান্তর করা হয়েছে।

মো. জামাল হোসেন/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।