পথশিশুরা পেলো লাল গোলাপ, খেলো রেস্টুরেন্টে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৭:৩১ পিএম, ০২ অক্টোবর ২০২২

অযত্ন অবহেলা আর খাবারে অভাবে যাদের দিন কাটে মুন্সিগঞ্জে এমন পথশিশুরা এবার মধ্যাহ্নভোজ করলো রেস্টুরেন্টে। জাতীয় পথশিশু দিবস উপলক্ষে রোববার (২ অক্টোবর) দুপুরে মুন্সিগঞ্জ শহরের একটি রেস্টুরেন্টে দেখা মিললো এমন আয়োজনের।

স্থানীয় বিক্রমপুর মানবসেবা ফাউন্ডেশন নামে একটি সংগঠনের আয়োজনে এতে অংশ নেয় ৪০ জন পথশিশু। তাদের পরিবেশন করা হয় উন্নতমানের খাবার। এর আগে তাদের লাল গোলাপ দিয়ে বরণ করা হয়।

jagonews24

পেটপুরে খেতে পেয়ে খুশিতে ভেসেছে তারা। পথশিশু জান্নাত বলে, হোটেলের ভেতর বসে কখনো খাবার খাইনি। প্রথম সুন্দর হোটেলে খাবার খেলাম।

বিক্রমপুর মানবসেবা ফাউন্ডেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াদ হোসাইন বলেন, পথশিশুদের জীবন কাটে খেয়ে না খেয়েই। তবে অনেক বিত্তবান কখনো কখনো রাস্তাঘাটে পথশিশুদের হাতে টাকা কিংবা সামান্য খাবার তুলে দিয়ে থাকেন। কিন্তু অভিজাত হোটেল বা রেস্টুরেন্টে বসে খাওয়ার ভাগ্য তাদের কখনোই হয়ে ওঠে না। তাই পথশিশুদের নিয়ে কিছু করার ভিন্ন চিন্তা থেকেই আমাদের এ আয়োজন।

jagonews24

তিনি আরও বলেন, আমাদের সংগঠনে ৬৫ সদস্য আছেন। সদস্যদের টাকায় পথশিশুদের জন্য পেটপুরে খাবারের এ আয়োজন করা হয়েছে।

এসময় সংগঠনের সহ-কোষাধ্যক্ষ হাবিবা আক্তার বৃষ্টি, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রিয়া মনি, কার্যনির্বাহী সদস্য সেলিম আহমেদ ফাহিম, মুন্নী আক্তার, বাপ্পী হাওলাদার, সুজন শেখ, আদনান শেখ, ইমাদ মাদবর প্রমুখ উপস্থিত ছিলেন। পরে পথশিশুদের নিয়ে কেক কেকে দিবসটি উদযাপন করে সংগঠনটি।

আরাফাত রায়হান সাকিব/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।