যশোরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৮:২৩ এএম, ০৩ অক্টোবর ২০২২

যশোরে হত্যা মামলার আসামি রনি শেখকে (২৩) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার (২ অক্টোবর) দিনগত রাতে সদর উপজেলার নারায়নপুর আশ্রয়ণ প্রকল্প এলাকার একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রনি শেখ চাঁচড়ার ইমরোজ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। তিনি চাঁচড়া হঠাৎপাড়ার বাবর আলীর ছেলে। এদিকে এ হত্যাকাণ্ডে সন্দেহজনকভাবে রকি নামে এক যুবককে হেফাজতে নিয়েছে পুলিশ।

নিহতের স্ত্রী সোনিয়া খাতুন জানিয়েছেন, শনিবার বিকেল ৫টার দিকে একই এলাকার রবিউল ইসলাম ও রকি নামে দুজন তাকে পূজা দেখার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে বাড়ি না ফেরায় বিভিন্নস্থানে খোঁজখবর নিয়ে তার সন্ধান পাওয়া যায়নি। রোববার রনির বাবা বাবর আলী শেখ সাধারণ ডায়েরি (জিডি) করেন। তারপর রকিকে সন্দেহমূলকভাবে আটক করা হয়। রকির দেওয়া তথ্যের ভিত্তিতে চাঁচড়ার নারায়নপুর আশ্রয়ণ প্রকল্পের পাশের খাল থেকে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার গলা কাটা ও শরীরে বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

যশোরের চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকিকুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে রকিকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, পুলিশ পুরো ঘটনা খতিয়ে দেখছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

মিলন রহমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।