জেলা পরিষদ নির্বাচন

পটুয়াখালীতে আওয়ামী লীগ প্রার্থীর প্রচারণায় এমপি মুহিব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ০৪ অক্টোবর ২০২২
জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেনের বাঁ পাশে সংসদ সদস্য মুহিবুর রহমান মুহিব বসে আছেন আর ডান পাশে চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান মোহন বক্তব্য দিচ্ছেন

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণায় পটুয়াখালী-৪ (কলাপাড়া ও রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মুহিবের অংশ নেওয়ার খবর পাওয়া গেছে।

সর্বশেষ সোমবার (৩ অক্টোবর) সকালে রাঙ্গাবালী উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খলিলুর রহমান মোহনের নির্বাচনী সভায় অংশ নেন তিনি।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত ওই নির্বাচনী সভার ছবি এবং ভিডিও অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন। এদের একজন পটুয়াখালী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সোহেল।

তিনি নিজের ফেসবুক প্রোফাইলে নির্বাচনী সভার একাধিক ছবি পোস্ট করেছেন। এর একটি ছবিতে দেখা যায়, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেনের বাঁ পাশে সংসদ সদস্য মুহিবুর রহমান মুহিব বসে আছেন এবং ডান পাশে চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান মোহন বক্তব্য দিচ্ছেন।

এদিকে জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দের আগেই কুয়াকাটায় অনুষ্ঠিত একটি নির্বাচনী প্রচারণায় সংসদ সদস্য মুহিব অংশ নিয়েছিলেন বলে খবর পাওয়া গেছে।

নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে প্রচারণায় অংশ নেওয়ার বিষয়ে জানতে সংসদ সদস্য মুহিবুর রহমান মুহিবের মোবাইল নম্বরে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

তবে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান মোহন জাগো নিউজকে বলেন, ‘রাঙ্গাবালীতে আমার নির্বাচনী সভায় সংসদ সদস্য উপস্থিত ছিল কি-না তা ঠিক বলতে পারছি না। আমি খেয়াল করিনি।’

এ বিষয়ে জেলা পরিষদ নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহম্মদ কামাল হোসেন জাগো নিউজকে বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ নিচ্ছি। প্রমাণ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

১৭ অক্টোবর পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান পদে মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আব্দুস সালাম আরিফ/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।