বিটুমিনের ড্রাম বিস্ফোরণ, ঈশ্বরদীতে তিন শ্রমিক দগ্ধ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ১০ অক্টোবর ২০২২

পাবনার ঈশ্বরদীতে সড়ক কার্পেটিংয়ের সময় বিটুমিনের ড্রাম বিস্ফোরণে তিন শ্রমিক দগ্ধ হয়েছেন। সোমবার (১০) অক্টোবর উপজেলার মুলাডুলি ইউনিয়নের আড়কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- পাবনার আতাইকুলা থানার শিমুলচরা গ্রামের আজিজুল হক (৫০), কৈজুরি শ্রীপুর গ্রামের রকিব (৪০) ও চর বলরামপুর গ্রামের খবির উদ্দীন (৫৫)।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীকালে তাদের ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুলাডুলির নিকরহাটা থেকে নারিচা পর্যন্ত সড়কের কার্পেটিংয়ের সময় বিটুমিনের ড্রামে কেরোসিন ঢালতে গিয়ে হঠাৎ ড্রামে আগুন জ্বলে ওঠে। এতে মুহূর্তের মধ্যেই তিন শ্রমিক দগ্ধ হন।

আহত শ্রমিক খবির হোসেন বলেন, আমরা কোনোকিছু বুঝে ওঠার আগেই বিটুমিনের ড্রামে আগুন ধরে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এসময় তিনজন মাটিতে লুটিয়ে পড়ি। জ্ঞান ফেরার পর দেখতে পাই কোমর থেকে শরীরের নিচের অংশ পুড়ে গেছে। পাবনা জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় ভর্তির জন্য ছাড়পত্র দিয়েছে। এখন ঢাকা যাওয়ার প্রস্তুতি চলছে।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শফিকুল ইসলাম শামীম বলেন, দগ্ধ শ্রমিকদের প্রাথমিক চিকিৎসা দিয়ে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শেখ মহসীন/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।