গোমস্তাপুরে আসামি ধরতে গিয়ে হামলায় আহত ৪ পুলিশ সদস্য

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৫৮ এএম, ১৫ অক্টোবর ২০২২

 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় মাছ চুরি মামলার আসামি ধরতে গিয়ে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন— গোমস্তাড়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত আলী, শাহরিয়ার হোসেন, কনস্টেবল সাজ্জাদ আলী ও শাহরিয়ার।

শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার রাধানগর ইউনিয়নের বিবিষন গ্রামে এ ঘটনা ঘটে। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমাস আলী সরকার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এসআই শওকত আলী ও শাহরিয়ার হোসেনের নেতৃত্বে দুইজন কনস্টেবল সিঙ্গাবাদ পাথার বিলের ইজারাদার মামনুর রশিদের দায়ের করা মাছ চুরির মামলার ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতার করতে গেলে স্থানীয়রা হামলা চালায়। এতে চার পুলিশ সদস্য আহত হন। তবে, তাদের মধ্যে গুরুতর আহত হয়েছেন কনস্টেবল সাজ্জাদ আলী (২৫)। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোহান মাহমুদ/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।