পুলিশ পরিচয়ে কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ২৪ অক্টোবর ২০২২
গ্রেফতার রাকিব শেখ

ফরিদপুরের মধুখালী উপজেলায় পুলিশ পরিচয়ে অপহরণের পর এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর ভুয়া পুলিশ আলী হোসেন ওরফে রাকিব শেখকে (২৭) গ্রেফতার করা হয়েছে। রাকিব শেখ উপজেলার নওয়াপাড়া এলাকার মো. ছলিমুদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে রোববার (২৩ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে উপজেলার বাগাট বাজার এলাকা থেকে অভিযুক্ত রাকিব শেখকে গ্রেফতার করে পুলিশ। এর কয়েকদিন আগে ওই কিশোরীকে অপহরণ করা হয়।

ফরিদপুরের সহকারী পুলিশ (মধুখালী-বোয়ালমারী সার্কেল) সুমন কর জাগো নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাকিব শেখ পুলিশের ভুয়া একটি আইডি কার্ড তৈরি করে তা দেখিয়ে এক কিশোরীকে অপহরণ করে। পরে মধুখালী গোল্ডেন জুট মিলের সামনে একটি ভাড়া বাড়িতে রেখে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। পরবর্তীকালে অভিযান চালিয়ে রাকিব শেখকে গ্রেফতার করা হয়। এছাড়া তার বিরুদ্ধে ২০১৭ সালের একটি গণধর্ষণের মামলাও রয়েছে।

এন কে বি নয়ন/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।