নীলফামারীতে প্রাথমিক শিক্ষকের ইয়াবা সেবনের ভিডিও ফাঁস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ০১ নভেম্বর ২০২২

নীলফামারীতে প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষকের ইয়াবা সেবনের ভিডিও ফাঁস হয়েছে। ওই শিক্ষক নিজে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ-সংক্রান্ত একটি ভিডিও জাগো নিউজের হাতে এসেছে।

ইয়াবা সেবনকারী গোলাম মর্তুজা দুলু নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর বড়ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জাগো নিউজের হাতে আসা ওই ভিডিওতে ওই শিক্ষককে অন্য আরেকজনের সাহায্যে লাইটার ও কাগজের সাহায্যে ইয়াবা সেবন করতে দেখা গেছে।

শিক্ষকের ইয়াবা সেবনের বিষয়টি এলাকায় জানাজানি হলে অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিভাবক বলেন, ‘শিক্ষকের কাজ হলো পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদের নীতি-নৈতিকতার শিক্ষা দেওয়া। মাদক থেকে দূরে রাখার চেষ্টা করা। তবে শিক্ষক দুলু নিজেই ইয়াবা আসক্ত। তার মতো শিক্ষকের কাছে বাচ্চারা কী শিখবে?’

এ বিষয়ে জানতে চাইলে শিক্ষক গোলাম মর্তুজা দুলু প্রথমে কথা বলতে রাজি হননি। পরে নিজেই ইয়াবা সেবনের বিষয়টি স্বীকার করে এ নিয়ে সংবাদ প্রচার না করার অনুরোধ জানান।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার বলেন, ‘বিষয়টিতো আমরা জানি না। যদি সত্যি হয় তাহলে আমরা বিভাগীয় ও আইনি ব্যবস্থা নেবো।’

কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূর-ই-আলম সিদ্দিকী বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে লিখিত আবেদন দিলে আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো। তিনি প্রকৃত দোষী হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।