লক্ষ্মীপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, যুবক কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ০৭ নভেম্বর ২০২২

লক্ষ্মীপুরে ১৪ ঘণ্টা পর অপহৃত স্কুলছাত্রীকে (১২) উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী জহিরুল আলম তিহানকেও গ্রেফতার করা হয়।

সোমবার (৭ নভেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। স্কুলছাত্রীকে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। গ্রেফতার তিহান চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের নুর আলম স্বপনের ছেলে।

এর আগে, ৬ নভেম্বর সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জের আফজাল রোড এলাকা থেকে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। একইদিন দিন রাত দেড়টার দিকে পার্শ্ববর্তী নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার আমিশাপাড়া এলাকা থেকে অপহৃতকে উদ্ধার করে পুলিশ। এ সময় তিহানকে আটক করা হয়। সোমবার সকালে ছাত্রীর বাবা বাদী হয়ে তিহানসহ তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত তিনজনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় মামলা করেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, আদালতে ভিকটিম জবানবন্দি দিয়েছে। ছাত্রীর বাবার করা মামলায় অভিযুক্ত তিহানকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

কাজল কায়েস/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।