চিপসের প্যাকেটে সাজানো গাড়িতে বিয়ে করতে গেলেন লক্ষ্মীপুরের জাহিদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৪:২১ পিএম, ১৫ নভেম্বর ২০২২

অডিও শুনুন

সাধারণত বিয়ের গাড়ি সাজানো হয় ফুল দিয়ে। হরেক রকম ফুল শোভা পায় এতে। তবে ব্যতিক্রম কিছু কওে দেখালেন ল²ীপুরের রায়পুরে জাহিদ হাসান নামের এক সৌদি প্রবাসী। চিপস, ঝালমুড়ি ও ডালমুঠের প্যাকেট দিয়ে সাজিয়েছেন তার বিয়ের গাড়ি।

ব্যতিক্রমভাবে সাজানো এই গাড়ির ছবি তুলে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছেন। ফেসবুকেও সবাই এ নিয়ে কৌত’হল দেখিয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলার নিউ মার্কেটের সামনে চিপস দিয়ে সাজানো গাড়িটি (প্রাইভেট কার) দেখে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীদের মাঝে কৌত’হল দেখা যায়। ওই গাড়ির ভেতরে গলায় ফুলের মালা পরে বরের সাজে বসে ছিলেন জাহিদ।

জাহিদ উপজেলার চরপাতা ইউনিয়নের মধ্য চরপাতা গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তিনি সৌদি প্রবাসী। বিয়ের উদ্দেশ্যে সম্প্রতি ছুটি নিয়ে দেশে আসেন।

কনে সানজিদা আক্তার উপজেলার হায়দরগঞ্জ বাজারের ব্যবসায়ী দেলোয়ার হোসেনের মেয়ে। তিনি হায়দরগঞ্জ মডেল কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, শুধু চিপসের প্যাকেট দিয়ে নয়, ডালমুঠ ও ঝালমুড়ির প্যাকেট দিয়ে বিয়ের গাড়ি সাজিয়েছেন জাহিদ। গাড়ির সামনের অংশে ১০-১৫টি গোলাপ ও চকলেট দেখা গেছে।

জানতে চাইলে জাহিদ হাসান বলেন, ভাইরাল হওয়ার কোনো মানসিকতা তার নেই। ব্যতিক্রম কিছু করতে ও শিশুদের আনন্দ দিতে এ উদ্যোগ।

কাজল কায়েস/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।