ছেলের স্কুলের বেতন নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর স্বামীর আত্মহত্যা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৫:১০ এএম, ২৫ নভেম্বর ২০২২

কিশোরগঞ্জের ভৈরবে স্ত্রীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস নিয়েছেন আদিল মিয়া (৩৮) নামে এক যুবক। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত ৮টার দিকে গজারিয়ার চান্দেরচর গ্রামের এ ঘটনা ঘটে।

আদিল উপজেলার গজারিয়া ইউনিয়নের চান্দেরচর গ্রামের সাবেক ইউপি সদস্য মো. নাসির উদ্দিন রাজার ছেলে। তিনি পেশায় একজন জুতা ব্যবসায়ী।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ছেলের স্কুলের বেতন নিয়ে স্ত্রীর সঙ্গে আদিল মিয়ার কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে রাতেই বাড়িতে থাকা জুতার কারখানার ঘরে সিলিং ফ্যানের সঙ্গে রশি ঝুলিয়ে গলায় ফাঁস নেন তিনি। পরে স্বজনরা তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকছুদুল আলম বলেন, আত্মহত্যার খবর পেয়েই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। জানা গেছে, স্ত্রীর সঙ্গে মান-অভিমান করে তিনি গলায় ফাঁস নিয়েছেন। এ ঘটনায় স্বজনদের অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

রাজীবুল হাসান/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।