দেশের কোনো ব্যাংকে ডলার সংকট থাকবে না: সালমান এফ রহমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ২৬ নভেম্বর ২০২২

ডিসেম্বর মাস থেকে দেশের কোনো ব্যাংকে ডলার সংকট থাকবে না বলে দাবি করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

শনিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুরের মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, রমজান মাসের জন্য প্রয়োজনীয় দ্রব্যও আমদানি করা হবে। তাতে কোনো সমস্যা হবে না। তবে ইউক্রেন যুদ্ধের কারণে আন্তর্জাতিক বাজারে সব পণ্যের দাম বেড়ে গেছে। তার প্রভাব দেশের অর্থনীতিতেও পড়ছে।

তিনি আরও বলেন, টিসিবি ও বিভিন্ন কার্ডের মাধ্যমে এক কোটি পরিবারকে সহায়তার আওতায় আনা হয়েছে। এর মাধ্যমে দেশের সাড়ে পাঁচ কোটি মানুষ সহায়তা পাবেন। ফলে রমজানে কোনো দুর্ভোগ থাকবে না।

সকালে আইএফআইসি ব্যাংকের একটি উপ-শাখার উদ্বোধন উপলক্ষে সালমান এফ রহমান মেহেরপুরের মুজিবনগরে যান। এসময় সেখানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন উপস্থিত ছিলেন। পরে তারা মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজারে আইএফআইসি ব্যাংকের ১০০০তম উপ-শাখার উদ্বোধন করেন।

আসিফ ইকবাল/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।