মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ২৬ নভেম্বর ২০২২
প্রতীকী ছবি

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে আরাফাত হোসেন (১৩) ও হৃদয় (৩) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাঙ্গি গ্রামে এ ঘটনা ঘটে।

আরাফাত রৌমারী উপজেলার বাঞ্চার চর গ্রামের সাইফুউদ্দিনের ছেলে এবং হৃদয় রাজিবপুর উপজেলার বড়াইডাঙ্গি গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। তারা সম্পর্কে খালাতো ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়, আরাফাত ও হৃদয় রাজিবপুরে নানা ফজলুল হকের বাড়িতে থেকে পড়াশোনা করতো। শনিবার বিকেলে তারা বাড়ির পাশের পুকুরে বড়শি দিয়ে মাছ ধরতে যায়। দীর্ঘসময় পরও কেউ ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে।

পরে পুকুরের পানিতে পায়ের স্যান্ডেল ভাসতে দেখে তাৎক্ষণিক তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুস সামাদ দুজনকেই মৃত ঘোষণা করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে রাজীবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, শিশুদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ফজলুল করিম ফারাজী/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।