মানিকগঞ্জে সিএনজিতে আগুন, বিএনপি নেতা আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৯:৩১ এএম, ২৭ নভেম্বর ২০২২

মানিকগঞ্জের সিংগাইরে একটি সিএনজিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পুলিশ বলছে, পৌর বিএনপির মিছিল থেকে ওই সিএনজিতে আগুন দেওয়া হয়। এসময় একটি ককটেলও বিস্ফোরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সিংগাইর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুরকে আটক করা হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে সিংগাইর বাসস্ট্যান্ড এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত পৌনে ৯টার দিকে বাসস্ট্যান্ড এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে রাস্তায় একটি সিএনজিতে আগুন জ্বলতে দেখেন তারা। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, ১০ ডিসেম্বরের ঢাকার গণসমাবেশকে সামনে রেখে রাতে পৌর বিএনপির একটি মিছিল বের হয়। মিছিল থেকেই ককটেল বিস্ফোরণ ও সিএনজিতে আগুন দেওয়া হয়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। জড়িত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে সিংগাইর পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া বলেন, শনিবার দিন অথবা রাতে তাদের কোনো দলীয় কর্মসূচি ছিল না। কেউ কোনো মিছিল কিংবা স্লোগান দিয়েছে কী না তা জানা নেই।

তিনি আরও বলেন, সিএনজিতে আগুন দেওয়ার ঘটনা সাজানো হতে পারে। এর মাধ্যমে বিএনপির নেতাকর্মীদের নামে নতুন মামলা দিয়ে হয়রানি করতে পারে পুলিশ।

বি. এম খোরশেদ/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।