থেমে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: ১০:৪৭ এএম, ২৮ নভেম্বর ২০২২

দিনাজপুরের ঘোড়াঘাটে থেমে থাকা ট্রাকে পাথরবোঝাই আরেকটি ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। সোমবার (২৮ নভেম্বর) ভোরে পৌর এলাকার আজাদমোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজ শেখের ছেলে ট্রাকচালক শিলন মিয়া (৪০) ও আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে সহকারী সাইফুল ইসলাম (২২)। তারা দুজনে কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার বাঁশয়ারা গ্রামের বাসিন্দা।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, বালুবোঝাই একটি ট্রাক দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আজাদমোড় এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এসময় দিনাজপুর থেকে বগুড়াগামী পাথরবোঝাই আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়।

এতে পাথরবোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান ট্রাকচালক এবং গুরুতর আহত অবস্থায় সহকারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, চালকের মরদেহ থানায় ও সহকারীর মরদেহ হাসপাতালে রয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মো. মাহাবুর রহমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।