সমাবেশে যাওয়ার পথে হামলার শিকার বিএনপির সাবেক এমপি মারা গেছেন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১২:৪০ পিএম, ২৮ নভেম্বর ২০২২

অডিও শুনুন

বরিশালে বিএনপির গণসমাবেশ যাওয়ার পথে হামলার শিকার পটুয়াখালী-৩ আসনের সাবেক সংসদ সদস্য শাহজাহান খান মারা গেছেন। সোমবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জেলা বিএনপির সদস্য সচিব শ্নেহাংসু সরকার কুট্টি বলেন, সমাবেশে যাওয়ার পথে হামলায় আহত হয়ে তিনি দীর্ঘদিন ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। সোমবার সকালে তিনি মারা যান। স্বজনদের সঙ্গে কথা বলে জানাজা-দাফনের সময় নির্ধারণ হবে।

শাহজাহান খান পটুয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক, রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুর খবরে শহরে শোকের ছায়া নেমে এসেছে।

এর আগে ৫ নভেম্বর বরিশালে বিএনপির গণসমাবেশ যাওয়ার পথে ৪ নভেম্বর রাতে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের তেলিখালী এলাকায় শাহজাহান খানসহ নেতাকর্মীরা হামলার শিকার হন। ওইসময় তিনি গুরুতর আহত হন।

আব্দুস সালাম আরিফ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।