পিরোজপুর জেলা পরিষদের দায়িত্ব নিলেন একমাত্র নির্বাচিত নারী সালমা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ১২:১১ পিএম, ০১ ডিসেম্বর ২০২২

বাংলাদেশের একমাত্র নির্বাচিত নারী জেলা পরিষদ চেয়ারম্যান পিরোজপুরের সালমা রহমান হেপি দায়িত্ব নিয়েছেন।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা পরিষদ হলরুমে নব-নির্বাচিত ১০ সদস্যসহ তিনি প্রধান নির্বাহী রেবেকা খানের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।

দুপুর ১টার দিকে জেলা পরিষদ ভবনে নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্য ও চেয়ারম্যান সালমা রহমানকে বরণ করেন প্রধান নির্বাহী রেবেকা খান, কর্মকর্তা ও কর্মচারীরা। এরপর চেয়ারম্যান জেলা পরিষদ হল রুমে তার প্রথম সভায় অংশ নেন।

সভায় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য একে এম এ আউয়াল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মতিউর রহমান, আব্দুল হক, আবু সাইদ মিয়া মনুসহ সদর, নাজিরপুর ও ইন্দুরকানি উপজেলার ইউএনও, নবাগত জেলা পরিষদের সদস্যরাসহ পিরোজপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

সংক্ষিপ্ত দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান শেষে উপস্থিত সব কর্মকর্তা, চেয়ারম্যান, মেয়রসহ সবার কাছে দোয়া চান চেয়ারম্যান সালমা রহমান। আগামীতে সবার সবধরনে সহযোগিতা কামনা করেন। একই সঙ্গে পিরোজপুর জেলাকে একটি সুখি-সমৃদ্ধ ও উন্নত জেলায় রূপান্তরিত করার প্রত্যয় ব্যাক্ত করেন।

এর আগে নব-নির্বাচিত জেলা চেয়ারম্যান তার সব নির্বাচিত সদস্য, সংরক্ষিত নারী সদস্য এবং দলীয় নেতা-কর্মীদের নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন। সেখানে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাত করেন।

জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।