জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের শীতের পিঠার সঙ্গে ফুলেল শুভেচ্ছা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১২:৩৯ পিএম, ০১ ডিসেম্বর ২০২২

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের শীতের পিঠার সঙ্গে ফুলেল শুভেচ্ছা দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে। একুশ বিক্রমপুর টঙ্গীবাড়ী সংগঠনের আয়োজনে উপজেলার বিভিন্ন বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পাওয়া মোট ৮৭ জনকে এমন ব্যতিক্রম সংবর্ধনা দেওয়া হয়।

বুধবার (৩০ নভেম্বর) দিনভর শিক্ষার্থীদের বাড়ি বাড়ি উপস্থিত হয়ে পৌঁছে দেওয়া হয় ফুল ও পিঠা। ব্যতিক্রম এমন সংবর্ধনায় উচ্ছ্বাস প্রকাশ করে শিক্ষার্থীরা।

সংগঠনটির পৃষ্ঠপোষক ও টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী ওয়াহিদ বলেন, ব্যক্তিগত অর্থায়ন ও সংগঠনের যৌথ উদ্যোগে এ আয়োজন করা হয়েছে। ২০০০ সাল থেকেই উপজেলার শিক্ষা বিস্তারে কাজ করে চলেছি। বিগত সময় উপজেলার জিপিএ-৫ প্রাপ্ত সব শিক্ষার্থীকে কক্সবাজার বেড়াতে নিয়ে যাওয়া হতো। তবে করোনার কারণে গত তিন বছর ধরে সে কার্যক্রম বন্ধ রয়েছে। ২০০০ সাল থেকে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের জন্য ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবেই এবার শিক্ষার্থীদের পিঠা ও ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের শুভেচ্ছা জানানোর উদ্দেশ্য হলো, এতে করে তাদের পড়াশোনার প্রতি উৎসাহ আরও বাড়বে। ভবিষ্যতেও এ কার্যক্রমের পরিকল্পনা রয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।