‘১০ ডিসেম্বরের সমাবেশের চেয়ে আওয়ামী লীগের জনসভায় লোক বেশি হবে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ০২ ডিসেম্বর ২০২২
শিবালয় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখছেন মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, ১০ ডিসেম্বর বিএনপি ঢাকায় মহাসমাবেশ করবে, আর সাভারে হবে আওয়ামী লীগের জনসভা। আমরাও চ্যালেঞ্জ করেছি বিএনপির সমাবেশের চেয়ে সাভারের জনসভায় বেশি মানুষ হবে।

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জের শিবালয় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, ১১ ডিসেম্বর মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন। লক্ষাধিক মানুষের সমাগম হবে সেখানে। প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন থেকে হাজার হাজার মানুষ জমায়েত হবেন সে সম্মেলনে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

তিনি বলেন, ৭৫ এ যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, ৭১ এ যারা রাজাকার-আলবদর ছিলেন এবং ২০০৪ সালের খুনিরা আজ শেখ হাসিনার বিরুদ্ধে ঐক্যবদ্ধ। তাকে ক্ষমতাচ্যুত করতে নানা চক্রান্ত ও ষড়যন্ত্র করছে। আগামী নির্বাচনে আমাদের পরাজিত করতে চায় তরা। আমরা তৃণমূল থেকে দলকে শক্তিশালী করে তাদের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধে অবতীর্ণ হওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করছি।

সম্মেলনে আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট এ বিএম রিয়াজুল কবির কায়সার, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজী, সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ বক্তব্য রাখেন।

বি.এম খোরশেদ/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।