ব্রাজিলকে হারিয়ে আর্জেন্টিনা সমর্থকদের বিরিয়ানির আয়োজন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

শেরপুরে আর্জেন্টিনা ও ব্রাজিল দল সমর্থকদের মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এ ম্যাচে আর্জেন্টিনা একাদশ জয়লাভ করেছে।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে খোয়ারপাড় শাপলাচত্বর স্পোর্টিং ক্লাবের আয়োজনে শেরপুর পৌরসভার কালীগঞ্জ হাসেম ব্রিকস মাঠে এ ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলায় প্রথম থেকেই আধিপত্য বিস্তার করে খেলে আর্জেন্টিনা সমর্থক একাদশ। খেলার শেষ সময়ে শাহরিয়ার শাকিরের গোলে এগিয়ে যায় তারা। এরপর ব্রাজিল একাদশের খেলোয়াড় গোল পরিশোধ করার জন্য মরিয়া হয়ে ওঠে। পরে আর কোনো গোল না হওয়ায় আর্জেন্টিনা একাদশ জয়ী হয়।

খেলা শেষে আর্জেন্টিনা একাদশের একমাত্র গোলকারী শাকির বলেন, এ খেলায় গোল দিতে পেরে আমার অনেক ভালো লাগছে। শেষ মুহূর্তে এসে গোলটা করেছি। আজকে যেমন আমরা আমাদের এলাকায় জয়লাভ করলাম তেমনি আর্জেন্টিনাও এবার বিশ্বকাপ নিবে। এবারের কাপটা মেসির হাতেই ওঠবে।

আর্জেন্টিনার অধিনায়ক সোহেল বলেন, আমরা এলাকার সবাইকে নিয়ে ফাইনাল ম্যাচ খেললাম। এলাকার সবাই অনেকদিন থেকে না খেলেও অনেক ভালো খেলছে। সবাই মিলে একটা খেলা আয়োজন করেছি এতে আমার অনেক ভালো লাগছে। রাতে আমাদের বিরিয়ানির আয়োজনও আছে। আজ সবাইকে নিয়ে রাতভর ফুর্তিও হবে।

ব্রাজিল একাদশের অধিনায়ক তাজউদ্দিন দিপু বলেন, খেলায় হার-জিত থাকবেই। আমরা এবার হেরেছি। তবুও সবাই অনেক ভালো খেলছে। আমাদের কপাল খারাপ ছিল তাই আজ হেরেছি। খেলার মাধ্যমে সবাই একসঙ্গে হলাম। আমাদের ব্রাজিল টিম এবার কাপের দাবিদার।

খোয়ারপাড় শাপলাচত্বর স্পোর্টিং ক্লাবের সভাপতি মো. মেরাজ উদ্দিন বলেন, আমরা সবাইকে নিয়ে আজকের এই আয়োজনটা করেছি। প্রতিবছরই এরকম আয়োজন আমাদের ক্লাবের পক্ষ থেকে করা হয়ে থাকে। আমরা চাই সবাই মাদক ছেড়ে খেলাধুলায় মন দিক। এতে সমাজ মাদকমুক্ত হবে।

ক্লাবের সাধারণ সম্পাদক জামিল সরকার বলেন, আজকের আয়োজনটা অনেক সুন্দর ছিল। অনেক দর্শক এই খেলা উপভোগ করেছে। আমরা আগামীতে এর চেয়েও বড় আয়োজন করবো। আমরা চাই মাদক ও মোবাইলের নেশা ছেড়ে সবাই খেলাধুলায় আসুক।

ইমরান হাসান রাব্বী/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।