কিশোরগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ, আহত ১১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৯:২৬ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের হোসেনপুরে আসামি ধরতে গিয়ে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চার পুলিশ সদস্যসহ ১১জন আহত হয়েছেন।

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় হোসেনপুর পৌরসভার নতুন বাজার কুড়িঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম জানান, একটি মামলার পলাতক আসামি জিনারি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির ভাইকে ধরতে যায় পুলিশের একটি দল। এ সময় বিএনপি অফিসে মিটিং চলছিল। পুলিশ দেখে বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ও ককটেল নিক্ষেপ করে। এতে পুলিশের গাড়ির সামনের কাচ ভেঙে যায়। আহত হয় পুলিশের চার সদস্য। তাদের মধ্যে তিনজনকে হোসেনপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাতজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আগামী ১০ ই ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণ-সমাবেশ সফল করার লক্ষ্যে হোসেনপুর উপজেলা বিএনপি দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করে। পুলিশ বিনা উস্কানিতে তাদের উপর অতর্কিত হামলা ও গুলিবর্ষণ করে এবং বেশ কয়েকজন নেতা-কর্মীকে আটক করে। 

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।