পতাকা চুরি নিয়ে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০২:২২ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২

লালমনিরহাটে ব্যানার চুরিকে কেন্দ্র করে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের সামুটারি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আর্জেন্টিনা ও ব্রাজিলের পতাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে কয়েক দিন ধরে দুই দলের সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডা করে আসছেন। শনিবার সন্ধ্যায় আর্জেন্টিনার সমর্থক আব্দুল্লাহ আল মামুন অভিযোগ করেন ব্রাজিল সমর্থক কফি আনান তার পতাকা চুরি করেছে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এর জেরে মধ্যরাতে আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে অন্তত ১০জন আহত হয়েছেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রমজান আলী বলেন, সংঘর্ষের ঘটনায় আখলাত (১৯), কফি আনান (২১) ও মুজিবুলসহ (২২) চারজন ভর্তি রয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত আখলাকের বাবা বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক জাগো নিউজকে বলেন, অন্যায়ভাবে আমার ছেলেকে যারা আহত করেছেন তাদের বিচার চাই। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিবো।

সদর হাসপাতালে ভর্তি কফি আনান বলেন, আর্জেন্টিনার সমর্থকরা পতাকার চুরির মিথ্যা অভিযোগ এনে আমাকে ডেকে অন্যায়ভাবে পিটিয়েছে। চুরির বিষয়ে আমি কিছুই জানি না।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদ আলম বলেন, পতাকা চুরির ঘটনাকে কেন্দ্র করেই এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি।

রবিউল হাসান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।