‘কেউ আমার লাশ পেলে ফোন দিয়েন বাসায়’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২
খবর পেয়ে শান্ত রায়ের মরদেহ উদ্ধার করে পুলিশ

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় রেললাইন থেকে শান্ত রায় নামের এক এসএসসি পরীক্ষার্থীর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৪ ডিসেম্বর) দুপুরে সৈয়দপুর ওয়াবদা মোড় রেলঘুণ্টি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মরদেহের পাশে একটি চিরকুটও পাওয়া গেছে।

শান্ত সৈয়দপুর উপজেলার সোনাখুলি বোতলাগাড়ি গ্রামের সাগর রায়ের ছেলে। সে সৈয়দপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয় থেকে ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয় শান্ত। দুপুরে রেললাইনে দ্বিখণ্ডিত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে৷ এ সময় মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া যায়। যাতে লেখা ছিল, ‘কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন বাসায়’। একই সঙ্গে চিরকুটে তার বাবার মোবাইল নাম্বার দেওয়া ছিল।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল ইসলাম জাগো নিউজকে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে একটি চিরকুট পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে।

ওসি আরও বলেন, স্থানীয় লোকজন ও পরিবারের সঙ্গে কথা বলে ঘটনার কারণ জানার চেষ্টা করেছি। তবে আত্মহত্যার মতো কোনো বিষয় ঘটেনি বলে তারা জানিয়েছেন। সে সব সময় হাস্যোজ্জ্বল ছিল। ফলে এটা কি আত্মহত্যা না হত্যা তদন্ত রিপোর্ট পেলে জানা যাবে।

এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।