মাদকসহ আটক ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার করলেন জয়-লেখক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২
ফাহিম আহমেদ প্রিন্স

 

ফেনসিডিলসহ র্যাবের হাতে আটকের ঘটনায় বহিষ্কার হওয়া মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ প্রিন্সের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, ফাহিম আহমেদ প্রিন্সের ওপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো।

এদিকে, বহিষ্কারাদেশ প্রত্যাহার হলেও বর্তমানে তিনি উপজেলা সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করতে পারবেন না বলে জানিয়েছে জেলা ছাত্রলীগ। দায়িত্বশীল নেতাদের মতে, বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলেও তাকে আগের পদে পুনর্বহাল করা হয়নি। তবে ফাহিম মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হয়নি বলেও জানান তারা।

এ বিষয়ে মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ পাভেল বলেন, মাদককাণ্ডের বিষয়টি প্রমাণিত না হওয়ায় ফাহিমের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

তিনি আগের পদে ফিরবেন কী না এ বিষয়ে জানতে চাইলে পাভেল বলেন, তাকে আগের পদে বহাল করার নির্দেশনা দেওয়া হয়নি। রোববার জেলা ছাত্রলীগ থেকে শ্রীনগর উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন পলাশকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। তিনিই দায়িত্ব পালন করবেন। জেলা ছাত্রলীগ ফাহিমের বিষয়টি পরবর্তীতে বিবেচনায় নেবে।

গত ২৫ অক্টোবর রাতে রাজধানীর কেরানীগঞ্জের একটি বাসা থেকে ফেনসিডিল ও তিন সহযোগীসহ ফাহিমকে আটক করে র্যাব-১০। পরদিন ২৬ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কারের বিষয়টি জানানো হয়। দলের শৃঙ্খলা পরিপন্থী ও নৈতিক স্খলনজনিত কার্যকলাপে জড়িত থাকার অভিযোগ এনে প্রিন্সকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়। তবে কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলনের একদিন আগে সে আদেশ প্রত্যাহার করা হলো।

আরাফাত রায়হান সাকিব/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।