ফেনীতে ব্রাজিলের জয়ে মধ্যরাতে ভক্তদের আনন্দ মিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১২:২৪ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

কাতার বিশ্বকাপের নকআউট পর্বের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ কোরিয়াকে ৪-১ গোলে বিধ্বস্ত করে কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করেছে ব্রাজিল। এসময় ফেনীর ব্রাজিল সমর্থকরা মেতে ওঠেন আনন্দে উল্লাসে।

ব্রাজিলের জয়ের পর ফেনীতে মধ্যরাতে আনন্দ-উল্লাসে মেতে ওঠেন ভক্তরা। মিছিলে মিছিলে মুখরিত হয়ে ওঠে চারিদিক। ফজরের আযান পর্যন্ত চলে উৎসব আনন্দ। এরপর ভক্তরা বাসায় ফিরেন। ফেনী পুরাতন কারাগারের সামনে ২৫ ফুট এলইডি বড় পর্দায় খেলা দেখার আয়োজন করা হয়। একসঙ্গে বসে ২৫ হাজার ফুটবলপ্রেমী প্রিয় দলের খেলা উপভোগ করেন। এ যেন ছোটখাটো একটা গ্যালারী।

ফেনীতে ব্রাজিলের জয়ে মধ্যরাতে ভক্তদের আনন্দ মিছিল

খেলা দেখার জন্য ভক্তদের প্রায় ২ ঘণ্টা দাঁড়িয়ে থাকতে হয়েছে, ফেনী পাইলট স্কুলের গেট থেকে শুরু করে পৌরসভার সামনে পেট্রোল পাম্পের সামনে ও ফাইভ স্টারের সামনে স্মৃতিস্তম্ভের প্রাঙ্গণ সামনে সড়ক লোকে লোকারণ্য হয়ে ওঠে। বিশ্বকাপের মতো সর্বোচ্চ প্রতিযোগিতায় রুদ্ধশ্বাস খেলা উপভোগ করতে।

ফেনীতে ব্রাজিলের জয়ে মধ্যরাতে ভক্তদের আনন্দ মিছিল

বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের এই ম্যাচে দলে ফিরেছেন নেইমার। তার ফেরাতে যেন দল পুরোপুরি উজ্জীবিত এবং ম্যাচের সপ্তম মিনিটে প্রথম আক্রমণেই গোল বের করে নিয়েছে সেলেসাওরা। এরপর ১২, ২৯ এবং ৩৬তম মিনিটে আরও তিনবার দক্ষিণ কোরিয়ার জালে বল জড়িয়েছে ব্রাজিল। প্রথমার্ধেই চারবার বল জড়িয়েছে তারা এশিয়ার অন্যতম প্রতিনিধিদের জালে। গোল করেছেন ভিনিসিয়ুস, নেইমার, রিচার্লিসন এবং পাকুয়েতা।

ব্রাজিল ভক্ত এস আলম সবুজ বলেন, বড় পর্দায় খেলা দেখতে এসেছিলাম। ভালো খেলেছে প্রিয়দল ব্রাজিল। ৪-১ গোলে জিতেছে। আমরা কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছি।

ফেনীতে ব্রাজিলের জয়ে মধ্যরাতে ভক্তদের আনন্দ মিছিল

ব্রাজিলের ভক্ত নাজমুল হক শামীম বলেন, আজও জিতেছে, সামনের খেলাগুলোতে ব্রাজিল অনেক ভালো করবে। বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে। আমরা সবাই মিলে বড় পর্দায় খেলা উপভোগ করেছি। মনে হয়েছে যেন স্টেডিয়ামে খেলা দেখছি।

আবদুল্লাহ আল-মামুন/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।