সৌদি আরবে গাড়িচাপায় প্রাণ গেলো বাংলাদেশির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২
সাইফুল ইসলাম সেলিম

সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় মো. সাইফুল ইসলাম সেলিম (৩৮) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায়।

সোমবার (৫ ডিসেম্বর) রাতে দেশটির একটি হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে বিকেলে জেদ্দা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের মরদেহ স্থানীয় একটি হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।

নিহত সেলিম সেনবাগ উপজেলার ৩ নম্বর ডমুরুয়া ইউনিয়নের জিরুয়া দক্ষিণপাড়া গ্রামের পাটোয়ারী বাড়ির মো. বাবুলের ছেলে। দেশে তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

নিহতের ছোট ভাই সুমন জানান, ২০২১ সালের জানুয়ারিতে জীবিকার সন্ধানে সেলিম সৌদি আরব যান। সোমবার তার কর্মস্থলের সামনে রাস্তায় দ্রুতগতির গাড়ি তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে রাতে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এদিকে, দেশে সেলিমে মৃত্যুর খবর জানার পর থেকে পরিবারে চলছে শোকের মাতম। তিনি তিন ভাই ও দুই বোনের মধ্যে সবার বড় ছিলেন। মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা চেয়েছে সেলিমের পরিবার।

ইকবাল হোসেন মজনু/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।