নিজদলীয় নেতার ওপর হামলা, ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:২০ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

ফেনীতে নিজ দলীয় নেতাদের ওপর হামলার ঘটনায় মো. এনামুল হক নামের এক ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আক্রামুজ্জামান রাজু ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মো. এনামুল হক উপজেলার ধর্মপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

স্থানীয় ও দলীয় একাধিক সূত্র জানায়, উপজেলা ছাত্রলীগের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক সংগঠন পরিপন্থী কর্মকাণ্ডে লিপ্ত থাকায় ধর্মপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. এনামুল হককে সভাপতি পদ থেকে বহিষ্কার করা হল।

ফেনী সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে এনামুল হককে বহিষ্কার করা হয়েছে।

এর আগে ১৭ নভেম্বর বৃহস্পতিবার রাত ১০টার দিকে স্থানীয় একটি ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে গতিরোধ করে ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক শান্তর ওপর হামলা চালায়। একপর্যায়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান। এ ঘটনায় শান্তর বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেছেন।

আবদুল্লাহ আল-মামুন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।