চাঁপাইনবাবগঞ্জে এক রাতে তিন ভাই-বোনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ০৯ ডিসেম্বর ২০২২
খাটিয়ায় মরদেহ রেখে জানাজার অপেক্ষায় আত্মীয়-স্বজনরা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় একে একে তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে উপজেলা শেখটোলা এলাকায় নিজ নিজ বসত বাড়িতে তাদের মৃত্যু হয়।

জানাজা শেষে শুক্রবার(৯ ডিসেম্বর) সকাল ৮ টায় বোনের ও বিকেলে দুই ভাইয়ের একসঙ্গে দাফন হয়।

মৃত তিনজন হলেন- উপজেলার শেখটোলা এলাকার মৃত সুরাত শেখ আলীর ছেলে শাহজাদা (৫৫), আব্দুস সামাদ (৭৫) ও তার খালাত বোন একই এলাকার আলাউদ্দিনের স্ত্রী।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তারা। হঠাৎ রাত ৮টার দিকে মারা যান শাহজাদা। এ খবর শুনে দিনগত রাত ৩টার দিতে তার ভাই আব্দুস সালামও চলে যান। একই রাতে মারা যান তার খালাত বোন। সবার বাড়ি পাশাপাশি। এতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

তাদের স্বজন আব্দুর রব বলেন, ‘বোনটার সকালেই দাফন করেছি। এখন দুই ভাইকে একসঙ্গে দাফনের প্রস্তুতি নিচ্ছি। এভাবে সবাই একসঙ্গে চলে যাবে কোনদিনও ভাবতে পারিনি।’

স্থানীয় বাসিন্দা আব্দুর রাকিব বলেন, ‘তিনজনই শারীরিক বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। তবে একসঙ্গে মারা যাবেন কেউ ভাবতে পারেন। সকালে একজনের দাফন করে এসেছি। এখন দুই ভাইয়ের দাফন করতে যাচ্ছি।’

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান আলী জাগো নিউজকে বলেন, বিকেলে দুই ভাইয়ের দাফন হলো। আর সকালে দাফন হয়েছে তার খালাত বোনের। তারা সবাই অসুস্থ হয়ে মারা গেছেন।

সোহান মাহমুদ/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।