কুড়িগ্রামে ট্রলির চাকায় পিষ্ট এইচএসসি পরীক্ষার্থী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ০৯ ডিসেম্বর ২০২২
নিহত ছাত্র লতিফুর রহমান

কুড়িগ্রামে ইটবোঝাই ট্রলির চাকায় পিষ্ট হয়ে লতিফুর রহমান (২২) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও এক এইচএসসি পরীক্ষার্থী।

শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম পৌর শহরের সরকারি কলেজ সংলগ্ন তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লতিফুর উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের আব্দুল ওহাবের ছেলে। তিনি কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

স্থানীয়রা জানায়, লতিফুর ও আহসান মোটারসাইকযোগে পৌর শহরের দিকে যাচ্ছিলেন। পথে ইটবোঝাই ট্রলিকে ওভারটেক করছিল মোটরসাইকেলটি। হঠাৎ সামনে পড়ে যাওয়া বাইসাইকেলকে সাইড দিতে গিয়ে পড়ে যায় মোটরসাইকেল। এ সময় ট্রলির চাকায় পিষ্ট হয়ে লতিফুর ও আহসান আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লতিফুরকে মৃত ঘোষণা করেন। আহসানকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জাগো নিউজকে বলেন, নিহত লতিফুর রহমানের পরিচয় পাওয়া গেছে। তার মরদেহ মর্গে রাখা হয়েছে। কিন্তু এখনো আহত আহসানের পরিচয় পাওয়া যায়নি।

ফজলুল করিম ফারাজী/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।