শেখ হাসিনা আছেন বলেই আওয়ামী লীগ আজও ক্ষমতায়: আইভী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:৪১ এএম, ১৫ জানুয়ারি ২০২৩
লোক সাংস্কৃতিক উৎসবে বক্তব্য দিচ্ছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে দেশের স্বাধীনতা এনে দিয়েছেন, তার সুযোগ্য কন্যা সেই দেশের উন্নয়নকে চরম শিখরে নিয়ে গেছেন। এ দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (১৪ জানুয়ারি) রাতে নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পাবলিক হল চত্বরে লোক সাংস্কৃতিক উৎসবে যোগ দিয়ে তিনি এ দাবি করেন।

আরও পড়ুন: নোয়াখালীতে চলছে ‘হাশেম উৎসব’

মেয়র আইভী বলেন, শেখ হাসিনাকে অসংখ্যবার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু নেতাকর্মীদের দোয়ায় ও আল্লাহর রহমতে তিনি রক্ষা পেয়েছেন। শেখ হাসিনা বেঁচে আছেন বলেই আওয়ামী লীগ আজও ক্ষমতায়। আর আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশে এত উন্নয়ন হয়েছে।

তিনি আরও বলেন, মানুষের জন্য কিছু করতে হলে সঠিক রাজনীতি করতে হবে। আমাদের সঠিক রাজনীতি শিখিয়ে গেছেন বঙ্গবন্ধু। আওয়ামী লীগ হলো সেই নেতার আদর্শ। তাই দলের জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তির জন্য আমাদের ঐক্য একান্ত প্রয়োজন।

আরও পড়ুন: চুরি করতে গিয়ে সহযোগীসহ আটক শ্রমিক লীগ নেতা

উৎসবের উদ্বোধন করেন নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ। অধ্যাপক ডা. এ কিউ এম সিরাজুল ইসলামের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন- চৌমুহনী পৌরসভার মেয়র খালেদ সাইফুল্লাহ, নোয়াখালী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. জাফর উল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইয়াসীর আরাফাত, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী জেসমিন আক্তার।

উৎসবে নোয়াখালীর ইতিহাস ও ঐতিহ্য নিয়ে আঞ্চলিক গানসহ গীতিনাট্য উপস্থাপন করা হয়। গ্রামীণ ঐতিহ্য লোকগান, পালাগান দেখতে অনুষ্ঠানস্থলে হাজির হন হাজারো দর্শক। গভীর রাত পর্যন্ত চলে পালাগান, লোক সঙ্গীত ও বাউল গান। এতে অংশ নেন ফারজানা ইভা, বেলাল হোসেন, বোরহান উদ্দিন, আব্দুর রহমান, সজল মজুমদার।

ইকবাল হোসেন মজনু/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।